LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গী‌তে ড্রেনের খনন;হে‌লে প‌ড়ে‌ছে দুইতলা ভবন



বি এ রায়হান,গাজীপুর:
গাজীপুরের টঙ্গীর এরশাদ নগর এলাকায় জলাবদ্ধতা নিরসনে সিটি কর্পোরেশনের ড্রেন খননের কাজ চলাকালীন অবস্থায় একটি দুইতলা তলা ভবন হেলে পড়েছে।

গতকাল মধ্যরাতে এরশাদনগর ৮ নং ব্ল‌কে এ ঘটনা ঘ‌টে। এ ঘটনায় পুলিশ প্রশাসন ও টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, দিনের বেলা সিটি কর্পোরেশনের ড্রেনের খনন কাজ চলার পর হঠাৎ করে মধ্যরাতে এরশাদনগর ৮ নং ব্ল‌কে বদরুল, মারুফ সহ একাদিক ব্যক্তির যৌথ মালিকানার ভবনটি হেলে পড়লে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, টঙ্গীর এরশাদ নগর এলাকায় একটি দুই তলা ভবনের পাশ দিয়ে ড্রেন নির্মাণ করা হচ্ছে। ড্রেনের মাটি খনন করার সময় ওই ভবনের নিচ থেকে মাটি সরে যায়। এতে ভবনটি একপাশে হেলে পড়ে। এছাড়া পরিকল্পিতভাবে ভবনটি নির্মাণ করা হয়নি। এর ফলে ভবনটি হেলে পড়েছে।খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই ভবনটি ধসে পড়তে পারে তাই ভবন মালিককে ভবনটি ভেঙে ফেলার পরামর্শ দেওয়া হয়েছে। 

স্থানীয় কাউন্সিলর মোঃ ফারুক আাহমেদ জানান,
ভবন হেলে পড়ার ঘটনায় রাতেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রশাসনের সাথে কথা বলি পরে সকলে ফায়ার সার্ভিস পক্ষ থেকে ভবনটি ভেঙ্গে ফেলার কথা বললে আমরা সিটি কর্পোরেশনের উর্ধতন কতৃপক্ষকে বিষয়টি অবহিত করি। আজ সরকারি ছুটির দিন বিধায় আগামী কার্যদিবসে সিটি কর্পোরেশনের প্রকৌশলীদের সাথে আলোচনা সাপেক্ষে যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হবে।


1